সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৯

মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৯

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ১৯ জন নিহত হয়েছে। রাজ্যের সুরাটের একটি ভবনে শুক্রবার বিকেলের দিকে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই ভবনে এখন পর্যন্ত ৫০ জনের বেশি আটকা পড়েছে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সুরাটের একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে অন্তত ১৯ জনের প্রাণহানি ঘটেছে। ভবনটির একেবারে ওপরের তলায় একটি কোচিং সেন্টার ছিল। নিহতদের মধ্যে কোচিংয়ের শিক্ষার্থী এবং শিক্ষকরা রয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

চারতলা ওই ভবনে আগুনের সূত্রপাত হওয়ার পর প্রাণ বাঁচাতে আতঙ্কিত অনেকেই ছাদ থেকে লাফিয়ে পড়েন। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের অন্তত ১৮টি ইউনিট কাজ করছে বলে জানিয়েছে জিনিউজ। ভবনটির ভেতরে আটকা পড়েছেন ৫০ জনের বেশি মানুষ। এদের অধিকাংশ ওই কোচিংয়ের শিক্ষার্থী।

জিনিউজ বলছে, ভবনটির দ্বিতীয় তলায় আগুনের সূত্রপাত হয়েছে। সুরাটের মেয়র বলেছেন, ভবনের ভেতর থেকে এখন পর্যন্ত আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

‘যে ভবনটিতে আগুন লেগেছে সেটি বাণিজ্যিক এবং আবাসিক। আহতদের উদ্ধারের পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুনে ওই ভবনের আশপাশের ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নেয়া হচ্ছে।’

হতাহতের শিকারদের পরিবারকে সব ধরনের সহায়তা দিতে স্থানীয় কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন দেশটির দ্বিতীয় মেয়াদে নবনির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একই সঙ্গে হতাহতের শিকারদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net